30.5 C
Bangladesh
Sunday, September 8, 2024
spot_imgspot_img
Homeকৃষি ও প্রকৃতিদাগনভূঞায় আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন  করলেন প্রকল্প পরিচালক ফেরদৌস খান

দাগনভূঞায় আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন  করলেন প্রকল্প পরিচালক ফেরদৌস খান

আবদুল্লাহ আল মামুন:
প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের প্রকল্প পরিচালক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান উপজেলার আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন। শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের চন্ডিপুর ও বাদামতলী আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করা হয়েছে।

পরিদর্শনের সময় ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোমেনা আক্তার, উপজেলা নির্বাহী কর্মকর্তা নিবেদিতা চাকমা,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহরাজ শারবীন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের উপ সহকারী প্রকৌশলী মোহাম্মদ জাহিদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মাছুম বিল্লাহ,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কামাল উদ্দিন ও ইয়াকুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুলসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ ও স্থানীয় ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

২০২৩-২০২৪ অর্থ বছরের আশ্রয়ণ প্রকল্পের বিদ্যমান জরাজীর্ণ সিআইসিটি ব্যারাকের স্থানে সেমিপাকা একক গৃহ নির্মাণ কাজের উপজেলার ৫৮টি চলমান ঘরের কাজ  ও আশ্রয়ণ পরিদর্শন করেছেন প্রকল্প পরিচালক।

পরিদর্শনকালে আশ্রয়ণ-২ প্রকল্পের প্রকল্প পরিচালক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান নির্মাণ কাজের অগ্রগতি তদারকি করেন এবং আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী লোকজনের খোঁজখবর নেন। 
উল্লেখ্য, ৪১৩টি ঘর উপকারভোগীদের হস্তান্তর করা হয়েছে। ২০২৩ সালের ৯ আগষ্ট দাগনভূঞা উপজেলাকে ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী।

Most Popular

Recent Comments