27.4 C
Bangladesh
Thursday, September 19, 2024
spot_imgspot_img
Homeফেনিজন্মাষ্টমীর বরাদ্দের অর্ধেক অর্থ বন্যার্তদের সহায়তায় ববি সনাতন বিদ্যার্থী সংসদের

জন্মাষ্টমীর বরাদ্দের অর্ধেক অর্থ বন্যার্তদের সহায়তায় ববি সনাতন বিদ্যার্থী সংসদের

ববি প্রতিনিধি, 

জন্মাষ্টমীর প্রণামীর জন্য সংগ্রহীত বরাদ্দের অর্ধেক অর্থ বন্যার্তদের সহায়তায় দিয়েছেন ববি সনাতন বিদ্যার্থী সংসদ।

আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট)  সনাতন বিদ্যার্থী সংসদ, বরিশাল বিশ্ববিদ্যালয় পক্ষ থেকে জন্মাষ্টমীর জন্য সংগ্রহকৃত প্রণামীর অর্ধেক পরিমাণ অর্থ বন্যার্তদের কল্যাণে  বিশ্ববিদ্যালয়ের “গণত্রাণ কর্মসূচি ” বুথে প্রদান করে সংগঠনের সসদস্যরা।

এর আগে, গত ২৭ আগস্ট ববির কেন্দ্রীয় মন্দিরে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমীর পূজার আয়োজন করা হয়। সেখানে পূজার প্রণামীর সংগ্রহকৃত অর্ধেক অর্থ দিয়ে  বন্যার্তদের কল্যাণে  বিশ্ববিদ্যালয়ের “গণত্রান কর্মসূচি ” বুথে প্রদান করা হয়। এছাড়াও জন্মাষ্টমীর সন্ধ্যায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদের আত্মার শান্তি কমনায় মোমবাতি প্রজ্জ্বলন করে সংগঠনটির সদস্যবৃন্দ। 

সনাতন বিদ্যার্থী সংসদ,বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সুব্রত পালিত বলেন, সাম্প্রতিক সময়ে বন্যাপ্লাবিত বিভিন্ন এলাকার জনসাধারণ অনেক খারাপ সময় পার করছে যা আমাদের হৃদয় দুঃখ ভারাক্রান্ত করেছে। সনাতন বিদ্যার্থী সংসদ বরিশাল বিশ্ববিদ্যালয় শাখা কর্মীদের সমন্বিত সিন্ধান্তে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের কল্যাণে শুভ জন্মাষ্টমীর প্রাণামী থেকে বৃহত্তর অংশ বরিশাল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ত্রাণ তহবিলে জমা দিতে সক্ষম হয়েছি।

সনাতন বিদ্যার্থী সংসদ,বরিশাল বিশ্ববিদ্যালয় এর সভাপতি রুদ্র দাস বলেন, সনাতন বিদ্যার্থী সংসদ সব সময় অসাম্প্রদায়িকতার পক্ষে এবং মানবতার কল্যাণে সব সময় কাজ করে যায়। 

সনাতন বিদ্যার্থী সংসদ, বরিশাল বিশ্ববিদ্যালয় সহ সভাপতি শুভ মন্ডল বলেন,সবার আগে পরিচয় আমরা মানুষ। দেশের এই পরিস্থিতি আমাদের সবার পাশে দাঁড়ানো উচিত।

 অর্থ প্রদানকালে উপস্থিত ছিলেন সংগঠনটির কোষাধ্যক্ষ শান্ত বিশ্বাস, সহ-সভাপতি প্রসেনজিৎ মন্ডল, সাংগঠনিক সম্পাদক নিপা দেবনাথ সহ অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য,আকস্মিক ভারী বর্ষণ ও পাহাড়ি ঢলে কুমিল্লা, ফেনী, ও নোয়াখালীসহ কয়েকটি জেলা পানির নিচে তলিয়ে গেছে। এমতবস্থায় বন্যাকবলিত এলাকায় সহযোগিতার জন্য ত্রাণ সংগ্রহে “গণত্রাণ কর্মসূচি” আয়োজন করেছে বরিশাল বিশ্ববিদ্যালয়(ববি)শিক্ষার্থীরা। ##

Most Popular

Recent Comments