23.5 C
Bangladesh
Wednesday, October 16, 2024
spot_imgspot_img
Homeদিবসতথ্য সার্বজনীন অ্যাক্সেস দিবস উদযাপন।

তথ্য সার্বজনীন অ্যাক্সেস দিবস উদযাপন।

নিজস্ব প্রতিবেদক:
পটুয়াখালীর কলাপাড়ায় তথ্য সার্বজনীন অ্যাক্সেস ২৪ উদযাপন করেছে জাগোনারীসহ স্বেচ্ছাসেবকরা। শনিবার (২8 সেপ্টেম্ব র) সকাল ১০টায়
সেইভ দ্য চিলড্রেন এর আর্থিক ও রাইমস এর কারিগরি সহায়তায়, জাগোনারী, ইউনিয়ন পরিষদ ও স্থানীয় সেচ্ছাসেবকদের অংশগ্রহণে কলাপাড়ার ধুলারসর ইউনিয়নে অদ্য ২৮ সে সেপ্টেম্বরে -২০২৪ “Universal access to information 2024” দিবস উদযাপন করা হয়েছে।

প্রায় অর্ধশতাধিক স্থানীয় সেচ্ছাসেবক ও জাগোনারী এর অংশগ্রহণে ধুলাস্বার পরিষদ থেকে রেলি বের হয়ে চাপলি বাজার এর বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে, ইউনিয়ন পরিষদ হল রুমে এক আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ধুলাস্বার ইউপি চেয়ারম্যান জনাব আব্দুর রহিম প্রধান অতিথির বক্তৃতায় বলেন এ দিবসটি অতীব গুরুত্বপূর্ণ ও তাৎপর্যপূর্ণ, তথ্য জানার অধিকার আমাদের সকলের।

আলোচনা সভায় অংশগ্রহণ করেন জাগোনারী এর মিল অফিসার শুকলা মূখার্জী, ইউপি তথ্য সেবা সেন্টার এর মো: ইয়ামিন, স্হানীয় স্বেচ্ছাসেবক সংগঠন এর সভাপতি মো ওমর ফারুক। জাগোনারী সহকারী প্রকল্প কর্মকর্তা মো ফিরোজ মাহমুদ এর সঞ্চালনায় ও ধুলাসর ইউপি প্যানেল চেয়ারম্যান মো : জসিমউদদীন এর সভাপতিত্বে আলোচন অনুস্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শেষ ভাগে
জাগোনারী সহকারী প্রকল্প কর্মকর্তা মো রহমউল্লাহ ও জাকিয়া আকতার এর উপস্থাপনায় একটি দেয়ালিক প্রদর্শিত হয়।

#

Most Popular

Recent Comments