26.1 C
Bangladesh
Monday, September 16, 2024
spot_imgspot_img
Homeবৃক্ষ রোপণদাগনভূঞায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ।

দাগনভূঞায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ।

দাগনভূঞা প্রতিনিধি:
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বহিনী, দাগনভূঞা উপজেলা কার্যালয়ের আয়োজনে জাতীয় বৃক্ষ রোপণ অভিযান ২০২৪ উপলক্ষে ফলজ, বনজ, ভেষজ গাছের চারা রোপণ করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জুলাই) সকালে উপজেলা আনসার ও ভিডিপি  কার্যালয় প্রাঙ্গণে বৃক্ষ রোপণ অভিযান কর্মসূচির উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার নিবেদিতা চাকমা।
উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা এ.কে.এম রুহুল আমিন ভূইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন ও উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের প্রশিক্ষিকা দিলরুবা আক্তারসহ আনসার ও ভিডিপি’র সদস্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রুহুল আমিন ভূইয়া বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ফেনী জেলা কমান্ড্যান্ট মোঃ হেলাল উদ্দীন মহোদয়ের নির্দেশে আম,জাম, কাঁঠাল, লেবু, বহেরা, পেয়ারা, হরতকি, অর্জুন, নিম, সাজনা, বেল, আতাসহ বিভিন্ন প্রজাতির ৭০টি গাছের চারা আনসার ভিডিপির উপজেলা কার্যালয়ের চারপাশে রোপন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিবেদিতা চাকমা বলেন, গাছ পরিবেশের অকৃত্রিম বন্ধু। শুধু গাছ লাগালেই হবে না গাছের সঠিক পরিচর্যা ও নিয়মিত গাছের দেখভাল করতে হবে।

Most Popular

Recent Comments