30.5 C
Bangladesh
Sunday, September 8, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতনওগাঁর মহাদেবপুরে ছিনতাইকারী চক্রের সদস্য আটক

নওগাঁর মহাদেবপুরে ছিনতাইকারী চক্রের সদস্য আটক

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁর মহাদেবপুরে গভীর রাতে রাস্তায় পথরোধ করে মোটরসাইকেল চালককে আহত করে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় তারেক হাসান (২৪) নামের এক যুবককে আটক করেছে। এঘটনায় ভুক্তভোগী মিলন নামের এক যুবক থানায় মামলা দায়ের করেন। মামলার পর সোমবার মহাদেবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে আটককৃতের বাড়ি থেকে ছিনতাইকৃত সেই মোটরসাইকেল উদ্ধারসহ তাকে আটক করে।

মামলা সূত্রে জানা যায়, গত ১০ এপ্রিল রাত অনুমান সোয়া ১২ টার দিকে উপজেলার ভালাইন গ্রামের শিবগঞ্জ থেকে বামনসাতাগামী রাস্তার উপর ফিংঙ্গার পুকুর সংলগ্ন যাত্রী ছাউনীর সামনে অজ্ঞাতনামা ৩/৪ জন দুষ্কৃতিকারী রাস্তার পথরোধ করে মিলনকে এলোপাতাড়িভাবে মারপিট করে তাদের ব্যবহৃত একটি সুজুকী জিসার মোটরসাইকেল, মোবাইল ও টাকা ছিনতাই করে নেয়। এ ঘটনায় মিলন থানায় এজাহার দায়ের করেন।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মো. রুহুল আমিন বলেন, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পালের নেতৃত্বে মহাদেবপুর থানার অফিসার ও ফোর্সের সমন্বয়ে অভিযান পরিচালনার জন্যে একটি শক্তিশালী চৌকশ পুলিশ টিম গঠন করা হয়। এ ঘটনায় জড়িত দস্যুদের আটকের জন্য জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে সরাসরি জড়িত থাকায় ছিনতাইকৃত মোটরসাইকেলটি উদ্ধারসহ তারেক হাসানকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ মামলার বাঁকি আসামীদের আটকের অভিযান চলছে বলেও জানান তিনি।

Most Popular

Recent Comments