26.1 C
Bangladesh
Monday, September 16, 2024
spot_imgspot_img
Homeমানববন্ধনপিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান কর্মসূচি ও মানববন্ধন।

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান কর্মসূচি ও মানববন্ধন।

মো: ফেরদৌস মোল্লাহ্
ভান্ডারিয়া, পিরোজপুর৷

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স ফাহিমা আক্তারের বিরুদ্ধে গত ২৮/৮/২০২৪ তারিখ বেসরকারি চ্যানেল গ্লোবাল টিভি ও পেইজে একটি সংবাদ প্রচার হয়। সেখানে সিনিয়র নার্স ফাহিমা আক্তারের বিরুদ্ধে হাসপাতালের রোগী ভাগিয়ে ক্লিনিকে নেওয়ার অভিযোগ ও হাসপাতালে কর্মরত মিডওয়েফদের ডেলিভারি সুযোগ না দেওয়ার অভিযোগ উঠে।

এই ভিডিও ক্লিপ ভান্ডারিয়া বাসি দেখার পরে উত্তাল হয়ে ওঠে এবং আজ শনিবার সকাল ৯:৩০ মিনিটে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মূল ফটকের সামনে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি করেন ভান্ডারীয়া উপজেলার সর্বস্তরের জনগণ।

মানববন্ধন ও অবস্থান কর্মসূচিতে মহিলারা ফাহিমা আক্তার ভালো লোক এবং সৎ নার্স বলে তার বিরুদ্ধে মিথ্যা সম্প্রচার নিয়ে শ্লোগান ও বিক্ষোভ করেন। এই খবর ডিএসবি ভান্ডারিয়া এসআই হারুন ও আরিফ সহ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ভান্ডারিয়া উপজেলা সমন্বয়ক তানভির সহ আরো ছাত্রছাত্রীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আসেন। এবং তারা অবস্থান কর্মসূচিরত মহিলাদের তদন্ত করে সঠিক কার্যক্রম পরিচালনা হবে বলে আশ্বাস দিয়ে নিজ নিজ বাসস্থানে পাঠিয়ে দেন। তখনই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ছাত্রছাত্রীরা ভান্ডারীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন দপ্তরে ঘুরে নিচে এসে একটি বক্তব্য দেন।

বক্তব্যে তারা ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অনেক অনিয়ম ও দুর্নীতির কথা গণমাধ্যমকে প্রকাশ করেন। এরপরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রধান সমন্বয়ক তানভীর হোসেন তার ঢাকা সেন্ট্রালের সমন্বয়কদের সাথে কথা বলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবেন বলে জানান।

Most Popular

Recent Comments