29.5 C
Bangladesh
Tuesday, October 22, 2024
spot_imgspot_img
HomeUncategorizedববিতে বরগুনা জেলা ছাত্রকল্যাণ সমিতি নতুন নেতৃত্বে মুন্না-ইমন।

ববিতে বরগুনা জেলা ছাত্রকল্যাণ সমিতি নতুন নেতৃত্বে মুন্না-ইমন।

ববি প্রতিনিধি

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) অধ্যয়নরত বরগুনা জেলার শিক্ষার্থীদের সংগঠন বরগুনা জেলা ছাত্রকল্যাণ সমিতির আগামী এক বছরে জন্য কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। ক‌মি‌টি‌তে ফিনান্স এণ্ড ব্যাংকিং বিভা‌গের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃহাসিব রায়হান মুন্নাকে সভাপতি এবং একই বিভাগের মো: সায়মম মোস্তফা ইমনকে সাধারণ সম্পাদক হি‌সে‌বে নির্বাচিত করা হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (২০ জুন) বরগুনা জেলা ছাত্রকল্যাণ পরিষদের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে আছেন ফরহাদ হোসেন।সহ সভাপতি নির্বাচিত হয়েছেন মাজহারুল ইসলাম মান্নান, তাজুল ইসলাম, সাখাওয়াত জামিল,আলী হোসেন এবং মিজানুর রহমান কাব্য। যুগ্ম-সাধারণ সম্পাদক তাজভীর রহমান তাকবির, আহমেদ মেহেদী, রাকিবুল হাসান রাব্বি, আসিফুর রহমান আসিফ।সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন, মোঃরায়হান,মোজাহিদুল ইসলাম, মোঃহৃদয় এবং ঝুমা ইসলাম।

এছাড়াও কমিটিতে রয়েছেন ইমতিয়াজ হোসেন,মেহেদী হাসান, হাসিভুল হাসান শোভন,শাওন খান এবং মুহতাসিম জাহিন।নব-‌নির্বা‌চিত সভাপ‌তি মোঃ হাসিব রায়হান মুন্না ব‌লেন, সিনিয়র জুনিয়র সকলকে নিয়ে সামনের চ্যালেঞ্জ গুলো মোকাবেলা করার চেষ্টা করবো। আমি এবং আমার সেক্রেটারিকে নিয়ে এই সংগঠনকে অন্য উচ্চতায় নিয়ে যাবো। নবাগত শিক্ষার্থীসহ সকল শিক্ষার্থীর নানাবিধ উন্নয়ন ও ক্রান্তিকালীন সময়ে তাদের পাশে থেকে ববির বুকে এক খন্ড বরগুনা গড়ে তোলার চেষ্টা করব। পাশাপাশি সংগঠনকে এগিয়ে নিয়ে সাধারণ শিক্ষার্থীদের কল্যানে কাজ করব।সাধারণ সম্পাদক মোঃসায়মম মোস্তফা ইমন জানান, ধন্যবাদ উপদেষ্টামন্ডলীসহ সাবেক কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে আমাকে নতুন কমিটির দায়িত্ব দেওয়ার জন্য। দায়িত্বপ্রাপ্ত সকলকে নিয়ে সংগঠনকে গতিশীল করার জন্য সর্বদা বদ্ধপরিকর থাকবো। বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত বরগুনার সকল শিক্ষার্থীর সামগ্রিক সহযোগিতায় আমরা এগিয়ে আসবো।

Most Popular

Recent Comments