26.1 C
Bangladesh
Monday, September 16, 2024
spot_imgspot_img
Homeসভাবৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কুয়াকাটার প্রতিনিধিদের সাথে ট্যুরিস্ট পুলিশে মতবিনিময়।।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কুয়াকাটার প্রতিনিধিদের সাথে ট্যুরিস্ট পুলিশে মতবিনিময়।।

আবুল হোসেন রাজু,
কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি।।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কুয়াকাটার প্রতিনিধিদের সাথে ট্যুরিস্ট পুলিশে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে হোটেল গ্রেভার ইন্টারন্যাশনালের হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের পুলিশ সুপার আনসার উদ্দিন। পর্যটন নগরী কুয়াকাটায় ট্যুরিস্ট পুলিশের কর্মে ফেরা এবং সার্বিক নিরাপত্তা ও কুয়াকাটাকে সংস্করণে কথা বলেন উপস্থিত অতিথিরা। অনুষ্ঠানে পুলিশ জানায় এখন থেকে পর্যটকদের জন্য শতভাগ নিরাপত্তায় প্রস্তুত কুয়াকাটা আর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধিরাও সার্বিক সহযোগিতার কথাও জানান।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের আয়োজনে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর বিএনপির সভাপতি আবদুল আজিজ মুসুল্লী, সাধারণ সম্পাদক মতিউর রহমান, ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা টোয়াক প্রেসিডেন্ট রুমান ইমতিয়াজ তুষার, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কুয়াকাটা প্রতিনিধি মোহাম্মদ মহিম, মো. ইমরান হোসেন, শহিদুল ইসলাম সৈকত, জামায়েত ইসলামী কুয়াকাটার আমির মাওলানা মাঈনুল ইসলাম মন্নান, ইসলামি শাসনতন্ত্র আন্দোলন কুয়াকাটা পৌরসভার সভাপতি নুর ইসলাম মুসুল্লি, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হোসাইন আমির, মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার,নৌ পুলিশ পরিদর্শক মোঃ দেলোয়ার হোসেন প্রমুখ।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সমন্বয়ক মো. শহিদুল ইসলাম সৈকত জানান, কুয়াকাটায় পর্যটকদের শতভাগ নিরাপদ রাখতে যে সকল পদক্ষেপ এখনো বাকি সেগুলো নিতে হবে। স্বৈরাচারী আওয়ামিলীগ সরকারের ন্যায় আর যেন কোনো দখল বানিজ্য না থাকে সেই কাজ করতে আমরা সার্বিক সহযোগিতা ও অনুরোধ করবো।

কুয়াকাটা পৌর বিএনপির সভাপতি আবদুল আজিজ মুসুল্লি বলেন, কুয়াকাটাতে নির্বিঘ্নে পর্যটকদের বিচরণ রাখতে যত ধরনের সহযোগিতা দরকার তা বিএনপি করবে কিন্তু বিএনপির নাম ভাঙ্গিয়ে যদি কেউ চাঁদাবাজি করবে তাঁদেরকে প্রতিহতো করতে আমরা প্রস্তুত।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের পুলিশ সুপার আনসার উদ্দিন বলেন, এখন থেকে ট্যুরিস্ট পুলিশ সার্বিকভাবে পর্যটকদের নিরাপত্তা দিতে প্রস্তুত। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে যে দাবিগুলো এসেছে তাদের এবং স্থানীয় মানুষকে সাথে নিয়ে কাজগুলো করার চেষ্টা করবো।###

আবুল হোসেন রাজু,
কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি।।

Most Popular

Recent Comments