26.1 C
Bangladesh
Monday, September 16, 2024
spot_imgspot_img
Homeআইন ও আদালতরাঙ্গাবালীতে ক্ষেতে ছাগল যাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৬

রাঙ্গাবালীতে ক্ষেতে ছাগল যাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৬

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
ধান ক্ষেতে ছাগল যাওয়াকে কেন্দ্র করে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে ছয়জন আহত হয়েছে। শনিবার বিকেলে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের দক্ষিণ চরমোন্তাজ গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ওই গ্রামের আবুল মাতব্বর ও কাজী বংশের দুই পরিবারের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। শনিবার বিকেলে খলিল কাজী ও তার ভাই জালাল কাজীর আবাদ করা ধান ক্ষেতে যায় আবুল মাতুব্বরের দুইটি ছাগল। এই ছাগল যাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে তর্কবিতর্ক এবং বাকবিতÐা হয়। একপর্যায় দুই পরিবারের লোকজন লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের লোকজন আহত হয়।

আহতরা হলেনÑআবুল মাতুব্বর (৬৫), নোমান মাতুব্বর (২৪), আবু তালেব মাতুব্বর (২৩), ফারুক কাজী (৪২), সালমান কাজী (১৫) এবং ইসা কাজী (৪২)। আহতদের বাড়ি দক্ষিণ চরমোন্তাজ গ্রামে। তাদের মধ্যে গুরুত্বর আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে উপজেলার চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. নাজমুল হাসান বলেন, ছাগলে ধান খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। তারা কেউ এখনও কোন অভিযোগ করেনি। অভিযোগ কিংবা মামলা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Most Popular

Recent Comments