26.1 C
Bangladesh
Monday, September 16, 2024
spot_imgspot_img
Homeদোয়া মুনাজাতরাঙ্গাবালী ইউনিয়ন দক্ষিন শাখা শ্রমিক দলের দোয়া-মিলাদ

রাঙ্গাবালী ইউনিয়ন দক্ষিন শাখা শ্রমিক দলের দোয়া-মিলাদ

রাঙ্গাবালী(পটুয়াখালী)প্রতিনিধি
পটুয়াখালী রাঙ্গাবালী উপজেলার সদর ইউনিয়ন দক্ষিণ শাখা শ্রমিক দলের সাধারণ সম্পাদক শহিদ তালুকদার ও ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইউনুস প্যাদা বাল্কহেড ও ড্রেজারের সংঘর্ষে অকাল মৃত্যুতে  স্বরনসভা ও দোয়া-মিলাদের  আয়োজন করেছেন রাঙ্গাবালী ইউনিয়ন দক্ষিণ শাখা শ্রমিক দল। 

৭ সেপ্টেম্বর (শনিবার) সন্ধ্যা ৭টার দিকে সদর ইউনিয়নের পুলঘাট বাজারে এই দোয়া ও মিলাদ আয়োজন করা হয়।

রাঙ্গাবালী ইউনিয়ন দক্ষিণ শাখা শ্রমিক দলের আহ্বায়ক হেল্লাল প্যাদার সভাপতিত্বে ও  সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রহমান ফরাজী। এছাড়া উপস্থিত ছিলেন রাঙ্গাবালী বিএনপি বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। দোয়া-মিলাদ শেষে নিহত দুই পরিবারকে প্রাথমিকভাবে সদর ইউনিয়ন দক্ষিন শ্রমিকদলের পক্ষথেকে ৫০০০(পাঁচ হাজার) টাকা সহায়তা প্রদান করা হয়। 

উল্লেখ্য, গত মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাত আনুমানিক ২টায় ঢাকার আশুলিয়ার রুস্তমপুর গুদারাঘাট এলাকায় রাফি অ্যান্ড হৃদয় নামের একটি বালু তোলার বাল্কহেডের দুর্ঘটনায় রাঙ্গাবালী ইউনিয়ন দক্ষিণ শাখা শ্রমিক দলের সাধারণ সম্পাদক শহিদ তালুকদার ও রাঙ্গাবালী ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ইউনুস প্যাদার মর্মান্তিক মৃত্যু হয়। তারা ঢাকার ঐ রাফি অ্যান্ড হৃদয় নামের বালু তোলার বাল্কহেডের শ্রমিকের কাজ করতো।

Most Popular

Recent Comments