30.5 C
Bangladesh
Sunday, September 8, 2024
spot_imgspot_img
Homeপুরষ্কারসদর ইউনিয়ন চেয়ারম্যান মশিউর রহমান কে শের ই বাংলা পদক ২০২১ জন্য...

সদর ইউনিয়ন চেয়ারম্যান মশিউর রহমান কে শের ই বাংলা পদক ২০২১ জন্য মনোনিত

গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার কাশিয়ানি সদর ইউনিয়ন চেয়ারম্যান মশিউর রহমান কে শের ই বাংলা পদক ২০২১ জন্য মনোনিত হয়েছেন।

গত ২৫ জানুয়ারি  গোপালগঞ্জ জেলায় মহামারি করোনায় জনসাধারণন  পাশে থেকে

করোনার সেবা সহ খাদ্য স্বাস্থ্যেসেবা পদান সহ করেন। কোভিট ১৯ এ সম্মুখ সারির একজন জনপ্রতিনিধি হিসাবে নিজেকে উৎসর্গ  করেছেন।করোনা কলিন জনসেবায়  দিনরাত ছুটে গেছেন গরিব মেহনতী মানুষের দোড়গোড়ায় খোজ খবর নিয়েছেন তাদের
যারা মহামারীর মাঝে নিম্মবিত্ত্য মধ্যবিত্তরা অনেকেই হাহাকার করেছিলো তিনি তাদের মাঝে সহায়তা পৌছে দিয়েছে জননেত্রী শেখ হাসিনার ভীষন ডিজিটালবাংলাদেশ

গড়ার লক্ষ্যে কাশিয়ানী ইউনিয়ন পরিষদকে করেছ দারিদ্র, ক্ষুদামুক্ত শতভাগ   বিদ্যুৎ ,ও  ডিজিটালাইজড। তার  এ কাাজের জন্য  জেলার শ্রেষ্ঠ  চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে  তাই চেয়ারম্যান মশিউর রহমান কে কাজের স্কৃতিস্বরুপ  শের ই বাংলা পদক  ২০২১ প্রদান করা হয় ।

পদক প্রাপ্ততির প্রতিক্রিয়ার মশিউর রহমান বলেন কি পেলাম কি পেলাম না সেটা আমার কাছে কোন বিষয় না যতদিন বেচে থাকি আল্লাহ রব্বুল  আলামিন যেন মানুষের জস্য কিছু করার তৌফিক দায়। তবে  হা  এ পদক আমাকে আরো দায়িত্ব শিল হতে জানিয়ে দিল কাজের মুল্যায়ন প্রতিটা মানুষের কাজের উৎসাহ বাড়িয়ে দেয় আমি তাদের বাইরে নই ।যতদিন বেচে থাকব মানুষের জন্য কিছু করার চেষ্টা  করে যাব ।

Most Popular

Recent Comments