30.1 C
Bangladesh
Wednesday, October 16, 2024
spot_imgspot_img
Homeপ্রতিযোগিতারাবিতে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

রাবিতে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয় অনুষ্ঠিত হলো মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা ২০২৪। যুবদের মাঝে উগ্রবাদ প্রতিরোধ করে এবং সম্প্রীতি ও বহুমাত্রিক সমাজ তৈরীর প্রতিষ্ঠা করার লক্ষ্যে ‘PEACE Consortium’এর সহযোগিতায়Youth Leader-BYLT-RU’ প্রশিক্ষণের আওতাভুক্ত এবং রূপান্তর এবং নৃবিজ্ঞান বিভাগের সহযোগিতায় আজকের এই অনুষ্ঠানটি সাফল্য মন্ডিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডঃ রতন কুমার সহকারি প্রক্টর, রাজশাহী বিশ্ববিদ্যালয়,মো: কামাল পাশা ,সভাপতি , নৃবিজ্ঞান বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয় , ড. একরাম হোসেন ,অধ্যাপক, দর্শন বিভাগ রাজশাহী বিশ্ববিদ্যালয় । এছাড়াও বরেন্দ্র ও উন্নয়ন প্রচেষ্টার পক্ষ থেকে উপস্থিত ছিলেন মুস্তাক আহমেদ এবং নাজমুন নাহার।
মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা -২০২৪ ছিল Youth Leader প্রশিক্ষণের আওতাভুক্ত একটি বাস্তব প্রকল্প। উক্ত প্রকল্পটি দর্শন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ইফরিম সিদ্দিকীর মাধ্যমে বাস্তবায়িত হয়। রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রায় ১৪৫ জন শিক্ষার্থী এই মিনি ম্যারাথন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন । প্রতিযোগিতা শুরু হয় প্রশাসনিক ভবনের সামনে থেকে । তিন কিলোমিটারের এই দৌড় প্রতিযোগিতায় পুরুষ ক্যাটাগরিতে রানার্সআপ হয় সামিউল হাসান এবং বিজয়ী হয় ফরহাদ মিয়া এবং নারী ক্যাটাগরিতে রানার্সআপ হয় সাথী আক্তার এবং বিজয়ী হয় নুর আক্তার বানু।

তারিফুল ইসলাম
রাজশাহী বিশ্ববিদ্যালয়
১৪.০৫.২০২৪

Most Popular

Recent Comments