26.1 C
Bangladesh
Monday, September 16, 2024
spot_imgspot_img
Homeঅভিযোগদুই পক্ষের সংঘর্ষ: ২৬ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ নিয়াজ মোর্শেদের বিরুদ্ধে

দুই পক্ষের সংঘর্ষ: ২৬ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ নিয়াজ মোর্শেদের বিরুদ্ধে

রাবি প্রতিনিধি:
হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের গেস্টরুমে বসাকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। ঐ দিন বিভিন্ন রুমে ভাংচুর ও ২৬ হাজার টাকা ছিনতায়ের অভিযোগ করেছেন উক্ত হলের সহ-সভাপতি মো. আতিকুর রহমান।

প্রধ্যক্ষ বরাবর অভিযোগে বলা হয়, গত ১১ মে দিবাগত রাতে সাড়ে ১২টার দিকে হল শাখা ছাত্রলীগের বিতর্কিত সভাপতি নিয়াজ মোর্শেদ রাজনৈতিক প্রতিহিংসার জেরে আমার অনুপস্থিতিতে আমার রুমের তালা ভেঙে প্রবেশ করে এবং রুমের ভিতরে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে। আমার রুমে থাকা ১টি ল্যাপটপ, ২টি ফ্যান, লাইট, ঘড়ি ও রুমের যাবতীয় আসবাবপত্র ভাংচুর করে এবং ড্রয়ারে থাকা মোবাইল বিক্রির ২৬ হাজার টাকা ছিনতাই ও লুটতরাজ করে।

অতএব জনাবের নিকট বিনীত আবেদন এই যে, উক্ত ন্যাক্কারজনক ঘটনার সুষ্ট তদন্ত সাপেক্ষে আমার ক্ষতিপূরণ ও অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলো নিয়াজ মোর্শেদের বলেন, এখন কত কিছুই বাহির হবে। আমি তো আতিকের রুমেই যাইনি। আর যেখানে আমি যাইনি, সেখান থেকে টাকা পয়সা নেওয়ার প্রশ্নই আসে না। এটা একটা ডাহা মিথ্যা অভিযোগ।

এর আগে, গত শনিবার (১১ মে) রাতে হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের গেস্টরুমে বসাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটে। রাত সাড়ে ১১টা থেকে আড়াইটা পর্যন্ত এ সংঘর্ষে ককটেল বিস্ফোরণ ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

তারিফুল ইসলাম
রাজশাহী বিশ্ববিদ্যালয়

Most Popular

Recent Comments