31.1 C
Bangladesh
Friday, October 18, 2024
spot_imgspot_img
Homeকর্মশালারাবি সায়েন্স ক্লাবের “ Win the Career Race” কর্মশালার আয়োজন

রাবি সায়েন্স ক্লাবের “ Win the Career Race” কর্মশালার আয়োজন

রাবি প্রতিনিধি;
সঠিক নিয়মে  সিভি লেখা, জব  ইন্টারভিউ সিক্রেটসহ সঠিক নিয়মে লিংকড-ইন এবং বিডিজবস এ নিজের প্রোফাইল সাজানো সহ পার্সোনাল ব্যান্ডিং বিষায়ক প্রশিক্ষণ এবং পরামর্শ দেয়া হয়। এছাড়াও প্রোগ্রামে বেস্ট সিভি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

শনিবার (১৮ই মে) রাজশাহী  বিশ্ববিদ্যালয়ের সৈয়দ ইসমাঈল হোসেন সিরাজী ভবনে ” Win the Career Race: Workshop on CV Writing, LinkedIn, bdjobs & Personal Branding” শিরোনামে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের আয়োজনে এই কর্মশালায় প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী অংশ নেন। কর্মশালাটি দুইটি অংশে বিভক্ত ছিলো। প্রথম অর্ধেক বিকাল ৩:৩০ থেকে শুরু হয়ে বিকেল ৫ টা পর্যন্ত চলে। এসময় পার্সোনাল ব্যান্ডিং হ্যাকস এর উপর প্রশিক্ষণ ও পরামর্শ দেয়া হয় এবং প্রোগ্রামের ২য় অংশ বিকেল ৫:১৫ থেকে শুরু হয়ে সন্ধ্যা ৬:৩০ পর্যন্ত চলতে থাকে। এসময় সিভি রাইটিং, ইন্টারভিউ সিক্রেট এবং লিংকডইন ও বিডিজবস এ প্রোফাইল সাজনো বিষয়ে প্রশিক্ষণ দেয়া হয়। সর্বশেষ সন্ধা ৬:৩০ এ সমাপনি অনুষ্ঠান এর মধ্যে দিয়ে প্রোগ্রাম শেষ হয়।

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন নিয়াজ আহমেদ, ফাউন্ডার এন্ড সিইও, কর্পোরেট আস্ক এবং মোঃ আলতামিস নাবিল, জাতীয় ট্রেইনিং কমিশনার, জেসিআই বাংলাদেশ। 
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইনচার্জ রেজিস্ট্রার প্রফেসর ড. মো. তারিকুল হাসান, ক্লাবের সাবেক সহ-সভাপতি কারিমা খাতুন ও নাজনীন আরা নিশু, বর্তমান সহ-সভাপতি সায়েম আলম ও হাচান হাওলাদার এবং অন্যান্য সদস্যবৃন্দ ।

উল্লেখ্য, “আমরা বিজ্ঞানে বিশ্বাসী” মূলমন্ত্রে ২০১৫ সাল থেকে নানামুখী প্রশিক্ষণ মূলক এবং বিজ্ঞানমুলক কার্যক্রম পরিচালনা করে আসছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাব।

তারিফুল ইসলাম
রাজশাহী বিশ্ববিদ্যালয়
১৮.০৫.২০২৪

Most Popular

Recent Comments