31.1 C
Bangladesh
Thursday, September 19, 2024
spot_imgspot_img
Homeপ্রতিষ্ঠা বার্ষিকীকুয়াকাটায় স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।

কুয়াকাটায় স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুয়াকাটায় আনন্দ র‍্যালী, আলোচনা সভা,কেক এবং দোয়া মোনাজাত এর মধ্যে দিয়ে দিবসটি উদযাপন করা হয়। এসময় কুয়াকাটা পৌর বিএনপির সকল সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলো।

মঙ্গলবার (২০ আগষ্ট) বিকেল ৫ ঘটিকায় কুয়াকাটা পৌর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ আয়োজন করে কুয়াকাটা পৌর স্বেচ্ছাসেবক দল। 

কুয়াকাটা পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক, আলী হায়দার শেখের সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর বিএনপির সভাপতি আঃ আজিজ মুসুল্লী এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান। এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর বিএনপির সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব জসিম উদ্দিন বাবুল ভুঁইয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, আলাউদ্দীন ঘরামি, সাংগঠনিক সম্পাদক ডা. শহিদুল ইসলাম শাহীন, কুয়াকাটা পৌর ছাত্রদলের আহ্বায়ক রিয়াজ খান ও সদস্য সচিব নেছার উদ্দিন হাওলাদার। কুয়াকাটা পৌর যুব দলের সভাপতি,সৈয়দ মোঃ ফারক ও সাধারণ সম্পাদক,জহিরুল ইসলাম মিরন। সিঃ যুগ্ম আহবায়ক সোবহান হোসেন রাজু, যুগ্ম আহবায়ক মেহেদী হাসান সোহাগ   সহ বিএনপির সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।  

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কুয়াকাটা পৌর স্বেচ্চাসেবক দলের সদস্য সচিব,রেদওয়ানুল ইসলাম রাসেল শেখ,

এ সময় বক্তারা বলেন, আওয়ামী স্বৈরাচার সরকারের প্রতিহিংসার শিকার হয়ে গত ১৬ টি বছর আমরা অবরুদ্ধ ছিলাম। এবং এই কুয়াকাটার মাটিতে ঠিক মতো কোন দলীয় প্রগ্রাম করতে পারিনি। তাই আজকের দিনটি জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একটি স্বাধীন এবং ভীতিহীন অনুষ্ঠান করতে পেরে আমরা আনন্দিত । এসময় অন্যান্য বক্তারা আওয়ামী সরকারের সমালোচনা করে বলেন বিগত ১৬ টি বছর হামলা মামলা নির্যাতন-নিপীড়ন এর মধ্যে দিয়ে কেটেছে আমাদের৷ এখন আমরা স্বাধীন ভাবে বসবাস করতে পারবো।

এরপর কেক কেটে দোয়া মোনাজাত এর মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।এ সময় দেশ ও জাতির কল্যাণ, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও তারেক রহমান সুস্থভাবে দেশে ফিরে আসার জন্য দোয়া করা হয়। 

Most Popular

Recent Comments