31.1 C
Bangladesh
Thursday, September 19, 2024
spot_imgspot_img
Homeবিএনপিকেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতাকে হত্যার প্রতিবাদে কুয়াকাটায় বিক্ষোভ মিছিল।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতাকে হত্যার প্রতিবাদে কুয়াকাটায় বিক্ষোভ মিছিল।

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি এসএম জিলানীর গাড়িবহরের আওয়ামীলীগের হামলা করে আহত করা ও কেন্দ্রীয় ক্রিড়া সম্পাদক শওকত আলী দিদারকে হত্যার প্রতিবাদে কুয়াকাটায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেলে কুয়াকাটা পৌর শহরের হোটেল আল হেরা সংলগ্ন এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন নেতা-কর্মীরা। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পৌর শহরের চৌরাস্তায় গিয়ে শেষ হয়।

কর্মসূচিতে বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতা-কর্মীরা অংশ নেন। পরে সেখানে অনুষ্ঠিত সমাবেশে পৌর শ্রমিক দলের সভাপতি মানিক ফকির ও সাধারণ সম্পাদক মোঃ জলিল চুকানী। পৌর কৃষক দলের আহ্বায়ক আলী হোসেন খন্দকার। কুয়াকাটা পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব রেদওয়ানুল ইসলাম রাসেল
প্রমুখ বক্তব্য দেন।এছাড়াও অন্যান্য অনেক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় কুয়াকাটা পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব রেদওয়ানুল ইসলাম রাসেল বলেন, ‘বাংলাদেশ স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী শুক্রবার গোপালগঞ্জ সদর উপজেলা বেদগ্রামে অনুষ্ঠিত এক পথসভা শেষে টুঙ্গিপাড়ায় তাঁর নিজ বাড়িতে যাওয়ার সময় গোপালগঞ্জের ঘোনাপাড়ায় আওয়ামী সন্ত্রাসীদের হামলার শিকার হয়। হামলায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক শওকত হোসেন (দিদার) নিহত ও অর্ধশতাধিক নেতা-কর্মী আহত হয়েছেন। আমরা এই বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে কুয়াকাটা পৌর স্বেচ্ছাসেবক দলের ২নং যুগ্ন আহবায়ক মেহেদী হাসান সোহাগ বলেন, গোপালগঞ্জে ঘটে যাওয়া ঘটনার তীব্র নিন্দা প্রতিবাদ জানাই। আওয়ামী লীগের সন্ত্রাসীরা এখনো দেশে রয়ে গেছে। হামলার সঙ্গে জড়িত ব্যক্তিদের দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

Most Popular

Recent Comments