27.3 C
Bangladesh
Friday, October 18, 2024
spot_imgspot_img
Homeসংবাদ সম্মেলনকুয়াকাটায় আবাসিক হোটেল দখলের চেস্টার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন।

কুয়াকাটায় আবাসিক হোটেল দখলের চেস্টার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন।

কুয়াকাটা প্রতিনিধি।। কুয়াকাটায় আবাসিক হোটেল রোজভ্যালী দখলের চেষ্টা ও প্রাণ নাশের আশংকায় সংবাদ সম্মেলন করেছেন পর্যটন ব্যবসায়ী এম এ খায়ের মোল্লা। বুধবার (১৬ অক্টোবর) বিকাল ৪টায় কুয়াকাটা প্রেসক্লাবের সদস্যদের সাথে অনলাইনে যুক্ত হয়ে এই সংবাদ সম্মেলনে অংশ নেন তিনি।

এসময় খায়ের মোল্লা লিখিত বক্তব্যে জানান, ৫ আগষ্ট আমার কুয়াকাটাস্থ আবাসিক হোটেল একটি চক্র ভাংচুর ও লুটপাট করে। তারই ধারাবাহিকতায় ১৮ সেপ্টেম্বর পটুয়াখালী জজকোর্ট এলাকা থেকে জসিম শিকদার রানা ও তার লোকজন আমাকে তুলে নিয়ে যায় ।

পরে আমার কাছ থেকে জোর করে বেশ কিছু স্টাম্পে স্বাক্ষর রাখেন। পরের দিন আমাকে প্রশাসন উদ্ধার করে। আমি জীবন বাঁচাতে ঢাকায় চলে আসি। কয়েকদিন পরে পটুয়াখালীতে আইনী ব্যবস্থা নিতে চাইলে প্রশাসনের সহযোগিতা পাইনি।

আমি প্রাণের ভয়ে স্বশরীরে উপস্থিত হয়ে সংবাদ সম্মেলনে অংশ নিতে না পেরে অনলাইনে অংশ নিয়ে আমার অভিযোগ উপস্থাপন করলাম।
খায়ের মোল্লা আরো বলেন, আমার আবাসিক হোটেল রোজভ্যালী একটি চক্র দখল করার জন্য চেস্টা করছে। এ বিষয় প্রশাসন ও সরকারের সহযোগিতা কামনা করছি।

এ সময় উপস্থিত সাংবাদিকেরা প্রশ্ন করেন আপনার প্রতিষ্ঠান নিয়ে প্রতিপক্ষরা কোর্ট থেকে রায় এনে জমি ও প্রতিষ্ঠান দাবী করছে এ বিষয় আপনি কোনো আপিল বা আইনী পদক্ষেপ নিবেন কিনা। এ প্রশ্নের জবাবে খায়ের মোল্লা বলেন, অবশ্যই আমি আইনী পদক্ষেপ নিতে চাই সেক্ষেত্রে প্রশাসনের সহযোগিতা প্রয়োজন।

এবিষয়ে জসিম সিকদার রানা বলেন, এই জমির প্রকৃত মালিক হয়েও বিগত বছরে ধারে কাছেও আসতে পারিনি। জনৈক খায়ের মোল্লা নামে এক লোক জোরপূর্বক ভোগ দখল করে আসছে।

সরকার পরিবর্তন হওয়ার পর আইনি প্রক্রিয়ায় হোটেলটি পুনরুদ্ধারের জন্য পটুয়াখালী আদালতে মামলা করি। বিজ্ঞ আদালত থেকে আমি রায় পেয়েছি। দলিল অনুযায়ী আমি এই হোটেলের মালিক।

Most Popular

Recent Comments